স্যার অ্যালেক্সের দিকে পিজা আমিই ছুঁড়ে মেরে ছিলাম -সেস্ক ফ্যাব্রিগাস

স্যার অ্যালেক্সের দিকে পিজা আমিই ছুঁড়ে মেরে ছিলাম -সেস্ক ফ্যাব্রিগাস

 ২০০৪ সালে আর্সেনাল ছিল ৪৯ ম্যাচ ধরে অপরাজিত, তাদের অপরাজেয় ধারাবাহিকতার অবসান আনে ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ডট্রাফোর্ডের সেই ম্যাচে ২-০ গোলে আর্সেনাল পরাজিত হয়। ম্যাচের শেষে ২ দলের মদ্ধে বিবাদ শুরু হয় আর সেটা গড়ায় টানেল পর্যন্ত, মূলত রেফারির উপরে ক্ষিপ্ত ছিল আর্সেনাল খেলোয়াড়রা। বর্তমান চেলসি তারকা সেস্ক ফ্যাব্রিগাস তখন আর্সেনালে খেলতেন। 

ঝগড়ার এক পর্যায়ে এক স্লাইস পিজা স্যার অ্যালেক্স ফার্গুসনের দিকে উড়ে আসে, তিনি তাঁর অটোবায়োগ্রাফি তে উল্লেখ করেছেন এই কথা যদিও তিনি নিশ্চিত ছিলেন না কার কাজ এটা। এতদিন তা বহু জল্পনা কল্পনার মদ্ধে থাকলেও শেষ পর্যন্ত League of Their Own নামক এক টিভি শো তে প্রশ্ন-উত্তর পর্বে অবশেষে সেস্ক স্বীকার করেছেন যে, পিজা টি তিনিই মেরেছিলেন। 

সেস্ক ফ্যাব্রিগাসের মতে,

"টানেলে মারামারি চলছিল, হঠাৎ করে আমি শব্দ শুনে বের হই, হাতে পিজা ছিল। বের হয়ে দেখি সল ক্যাম্পবেল, রিও ফার্দিনান্ড আর মার্টিন কেউন পরস্পরকে ধাক্কাধাক্কি করছে। আমি বুঝিনি কি করব, যাব নাকি যাব না, এসব ভাবতে ভাবতে আমি পিজা টি ছুঁড়ে মারি। আমি দেখলাম পিজাটা গিয়ে কার গায়ে (স্যার অ্যালেক্স ফারগুসন) পড়ল, এটা অনিচ্ছাকৃত ছিল। আমি স্যার অ্যালেক্সের প্রতি ক্ষমাপ্রার্থী, আমি ইচ্ছা করে সেটা করিনি।" 

বহুল আলোচিত এই ঘটনা কে ব্রিটিশ মিডিয়া নাম দিয়েছিল "The Ballte of the Buffet"!

 ভিডিওটি দেখুনঃ এই লিঙ্কে

  

নতুন আর্টিক্যাল পাবলিশড হওয়া মাত্রই পড়তে চান?

আজই সাবস্ক্রিপশন করে নিন