ডার্বি ডি তুরিনো: দিবালায় বিদ্ধস্ত নগর প্রতিদ্বন্দ্বীরা

ডার্বি ডি তুরিনো: দিবালায় বিদ্ধস্ত নগর প্রতিদ্বন্দ্বীরা

সিরি-আ এর ষষ্ঠ ম্যাচে ডার্বি ডি তুরিনোতে জুভেন্টাস নগর প্রতিদ্বন্দ্বী তুরিনো এফসিকে ৪-০ গোলে পরাজিত করে। জুভেন্টাসের হয়ে জোড়া গোল করেন আর্জেন্টাইন ফরওয়ার্ড পাওলো দিবালা। ম্যাচটি অনুষ্ঠিত হয় জুভেন্টাসের ঘরের মাঠ জুভেন্টাস স্টেডিয়ামে।

খেলার প্রায় পুরোটা সময়ই জুভেন্টাসের আক্রমণভাগ সামলানোর কাজেই ব্যস্ত ছিলেন তুরিনোর খেলোয়াড়েরা। ১৬ মিনিটে তুরিনোর রিঙ্কনের পা থেকে বল কেড়ে নেন জুভেন্টাসের মিরালেম পিয়ানিচ। পিয়ানিচের বাড়িয়ে দেয়া বল থেকে পেনাল্টি বক্সের ঠিক বাইরে থেকে দুর্দান্ত শটে বল জালে জড়িয়ে দেন দিবালা। এরপর ২৪ মিনিটে তুরিনোর মিডফিল্ডার ডানিয়েলে বাসেল্লি দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছেড়ে যান। দশ জনের দলে পরিণত হয় তুরিনোকে আর তেমন ভাবে মাঠেই খুঁজে পাওয়া যায়নি। এরপর মিরালেম পিয়ানিচ এবং আলেক্স সান্ড্রোর গোলে অনেকটাই জয় নিশ্চিত হয়ে যায় জুভেন্টাসের। ৯০ মিনিটে তুরিনোর কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন দিবালা। তবে তুরিনোর ইতালিয়ান গোলরক্ষক সালভাটর সিরিগু কিছু দারুন সেভ না করলে স্কোরলাইনটা হয়তো আরো বড়ো ও হতে পারতো।    

একই দিনে জয় পেয়েছে ইতালির অন্য দুই জায়ান্ট নাপোলি এবং রোমা। ইনসিনিয়ে, কায়েহন এবং ফৌজি ঘোলামের এর গোলে স্প্যালের বিপক্ষে ৩-২ গোলের জয় তুলে নেয় নাপোলি। অন্যদিকে এল সারাওয়ের জোড়া গোল এবং এডিন জেকোর একমাত্র গোলে ৩-১ ব্যবধানে উদিনেসের বিপক্ষে জয় পায় এ এস রোমা।  

নতুন আর্টিক্যাল পাবলিশড হওয়া মাত্রই পড়তে চান?

আজই সাবস্ক্রিপশন করে নিন