লন্ডন উপভোগ করছেন কন্তে!

লন্ডন উপভোগ করছেন কন্তে!
Ashekin Islam March 5, 2017, 5:41 pm English premier league

চেলসি ম্যানেজার কন্তে লন্ডনে খাপ খাওয়াতে সংগ্রাম করলেও ইটালির বাইরেই তিনি তার ক্যারিয়ারে অবিরত থাকতে চান। গত কয়েক সপ্তাহের সংগৃহীত রিপোর্ট অনুযায়ী কন্তে “হোমসিক” এবং ইটালি তে পুনরায় ফেরত যেতে চাইছেন, বিশেষ করে ইন্টার মিলানের নাম বারবারই শোনা যাচ্ছিল! তবে কন্তে তার সবটুকুই উড়িয়ে দিয়েছেন!

“এটা দেশের বাইরে আমার প্রথম সিজন, নতুন দেশে, নতুন ভাষা, নতুন অভ্যাস যা অতীত থেকে সম্পূর্ণ ভিন্ন। এখানে আসা টা কোন ভাবেই সহজ ছিল না। আমি ইটালির সাথে ইউরো চ্যাম্পিয়নশীপের দুইদিন পরই কাজ শুরু করি এবং নতুন ক্লাবে আসা, নতুন খেলোয়াড়, তার সাথে আমার ধারণা কে নিয়ে আসা এবং আমার খেলোয়াড়দের অভ্যাস বদলে দেয়া খুব একটা সহজ কাজ ছিল না বটে!

“কিন্তু এখন সাত মাস পর, আমি বলতে পারি আমি চেলসি তে আমার অভিজ্ঞতায় খুবই খুশি এবং সিজনের শুরুর সাথে তুলনা করলে এখন অনেক ভাল অবস্থানে আছি আমি। খেলোয়াড় এবং ক্লাব অফিশিয়াল দের সাথে এমন সম্পর্ক অবশ্যই ভাল। আমি নিশ্চিত ভবিষ্যতে এর আরো উন্নতি হবে!”

যদি আমাকে জিজ্ঞাসা করা হয় আমি আমার পরিবার কে মিস করছি কিনা, সত্যি বলতে হ্যা! আমি অবশ্যই তাদের খুব মিস করছি। একা বসবাস করা টা কোন সহজ কাজ নয়! কিন্ত আমি আমার পরিবারের সাথে এই অভিজ্ঞতার স্বাদ আগামী সিজনেই পেতে চাই।

কন্তে ইন্টার মিলানের ব্যাপারে সম্পূর্ণ অস্বীকৃতি জানিয়ে চেলসি ফ্যান দের আরো কয়েক বছরের জন্য সাথে থাকার আশ্বাস দিলেন!

 




Similar Post You May Like

জনপ্রিয় খেলার সংবাদ

Find us on Facebook