বছরের শুরুর লা-লীগার আলাদা আলাদা ম্যাচে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা

বছরের শুরুর লা-লীগার আলাদা আলাদা ম্যাচে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা

ক্লাব রেকর্ডে কৌটাকে লিভারপুল থেকে বার্সায় সাইন করানোর এক দিনের মাথায় ই নিজেদের মাঠ ক্যাম্প ন্যূ’তে লেভান্তের মুখোমুখি হবে ভাল্ভারদের বার্সা শিবির। এল ক্লাসিকো এর পর এটিই বার্সার প্রথম লা-লীগা ম্যাচ। ১৭ রাউন্ড শেষে ১৪ জয় আর ৩ ড্র’তে বার্সার টোটাল পয়েন্ট ৪৫। ওপর দিকে সমপরিমাণ ম্যাচ খেলে লেভান্তের সংগ্রহ ১৮। টেবিলে তাদের অবস্থান ২০ দলের মধ্যে ১৬ তম।


লুইস এন্রিকের আমল থেকে বছরের শুরুর লীগা ম্যাচ জিততে পারেনি বার্সা, দেখা যাক আজ এই ডেড লক ভাঙে কিনা। বাংলাদেশ সময় রাত ৯.১৫ মিনিটে মুখোমুখি হবে এই দুই দল।


তবে এই ম্যাচে নতুন সাইনিং কৌটাকে দেখা যাবেনা, মেডিকেল এবং কিছু আনুষ্ঠানিকতা এখনো বাকি আছে, কোপা দেল এর সেকেন্ড লেগে সেল্টা ভিগোর সাথে দেখা যেতে পারে এই ব্রাজিলিয়ান কে।


দিনের অন্য ম্যাচে বাংলাদেশ সময় রাত ১.৪৫ মিনিটে সেল্টা ভিগোর আতিথিয়েতা নিবে জিনেদিন জিদানের শিষ্যরা। এল ক্লাসিকো হারের পড়ে অনেকটাই মনোবল শুন্যতায় ভুগছে সর্বাধিক বার লা-লীগা জয়ী এই দলটি। ১৬ ম্যাচ খেলে লা-লীগায় তাদের অবস্থান ৪র্থ। ওপর দিকে সেল্টার অবস্থান ২১ পয়েন্ট নিয়ে ১৩তম।


এখন পর্যন্ত এই উইন্টার উইন্ডোতে কোন প্লেয়ার সাইন করায় নি রিয়াল বোর্ড, তবে কেইন, কেপা এবং হ্যাজারড এর নাম বেশ জোরেই শোনা যাচ্ছে।


 দিনের অন্য লো প্রোফাইল ম্যাচে এ্যাতলেটিক বিলবাও এবং ভিলারিয়েল মুখোমুখি হবে যথাক্রমে আলাভেস এবং লা করুনার।


নতুন আর্টিক্যাল পাবলিশড হওয়া মাত্রই পড়তে চান?

আজই সাবস্ক্রিপশন করে নিন