ফেব্রুয়ারিতে পরামর্শক হয়ে বাংলাদেশে আসছেন গ্যারি কারস্টেন

ফেব্রুয়ারিতে পরামর্শক হয়ে বাংলাদেশে আসছেন গ্যারি কারস্টেন

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) চন্ডিকা হাথুরুসিংহেকে হারানোর পর একজন প্রধান কােচ খুঁজে বেড়াচ্ছে। ইতােমেধ্য একাধিক কােচের সাক্ষাতকারও নেওয়া হয়েছে। আরো সিভি আসছে মেইলে। সিদ্ধান্ত চূড়ান্ত করতে সময় লাগবে। স্থায়ী প্রধান কোচ বাদেই তাই সামনের হোমসিরিজ খেলবে বাংলাদেশ দল, তা এখন চূড়ান্তই বলা যায়। আর ভারতকে বিশ্বকাপ জেতানো কোচ গ্যারি কারস্টেনের সাথে যা কথা হয়েছে তাতে তাকে পাওয়া গেলেও প্রধান কোচ হিসেবে নয়, পরামর্শক হিসেবে পাওয়া যাবে।

ধানমণ্ডির বেক্সিমকো কার্যালয়ে নিজের অফিসে বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। সেখানে আসলে নতুন করে তেমন কিছু বলার ছিল না তার। যা বললেন তাতে আগের কথারই প্রতিধ্বনি। একটু আধটু যা আপডেট তা কারস্টেনকে নিয়ে।


‘গ্যারি কারস্টেনের সাথে আমাদের যে কথা হয়েছে, তা হেড কোচ হিসেবে নয়। তার সঙ্গে কথা হয়েছে কনসালটেন্ট হিসেবে এবং শুধু জাতীয় দলের হয়ে নয়। সে সব বিষয়ে কাজ করবে। তবে ফেব্রুয়ারির আগে তাকে পাওয়া যাবে না। এদিকে এই সিরিজের আগে আমরা একজন ব্যাটিং পরামর্শক নিয়োগ দেয়ার চেষ্টা করছি। যে টপক্লাস। সে কে— বলবো না।’ তথ্যগুলো দিলেন বিসিবি সভাপতি।


নতুন আর্টিক্যাল পাবলিশড হওয়া মাত্রই পড়তে চান?

আজই সাবস্ক্রিপশন করে নিন