নতুন আকর্ষণ নিয়ে ইএ ক্রিকেট আসছে শীঘ্রই

নতুন আকর্ষণ নিয়ে ইএ ক্রিকেট আসছে শীঘ্রই


ব্যাপক সাফল্য পাওয়া সত্ত্বেও, ইএ স্পোর্টস বিশ্বব্যাপী আপীলের অভাবের কারণে ইএ স্পোর্টস, ক্রিকেট এর গেম বের করা বন্ধ করে দেওয়ার কঠোর সিদ্ধান্ত নিয়েছিল ২০০৭ সালে। ইএ ক্রিকেট ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং দক্ষিণ এশিয়ার ৫০ মিলিয়ন কপি বিক্রি করেছিল। তবে, ফিফা সিরিজ তৈরির চাহিদা বাড়ানোর কারণে ইএ স্পোর্টস ফিফা বের করার প্রতি মনোযোগ বেশি দেয়।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) খেলোয়াড়দের অধিকার নিয়ে একটি চুক্তি নিয়ে ঝামেলা করার পর এই ইচ্ছে আরও কমে যায় ইএ স্পোর্টস এর। এছাড়াও, ফিফা স্ট্রিট সিরিজের ফলে ইএ ক্রিকেট ফ্র্যাঞ্চাইজির জন্য ফান্ড আরও কমে যায়। তবে, ইএ স্পোর্টস জানিয়েছে যে, ইএ ক্রিকেট  ২০১৯ সালে ফিরে আসার জোর সম্ভাবনা রয়েছে।

 

ইএ স্পোর্টস আরও জানিয়েছে যদি তারা আইসিসি এবং বিসিসিআই থেকে যথেষ্ট সহযোগিতা পায় তবে তারা অবশ্যই ২০১৯ সালে গেমটি আবার নিয়ে আসবে। এবং তাদের প্রধান লক্ষ্য ই হবে সাউথ এশিয়াতে গেমটি বিক্রি করা। এত বিপুল পরিমাণ মানুষের জন্য ক্রিকেট গেম ছাড়তে পারলে তা যে বেশ লাভজনক হবে তা বলাই বাহুল্য। এবং এই লক্ষ্যে তারা ইতোমধ্যে আইসিসি এর সঙ্গে বৈঠক করেছে।

 

নতুন ইএ ক্রিকেট এ থাকছে নতুন আকর্ষণ। 'দ্য জার্নি' এর মত কাহিনীটি অন্তর্ভুক্ত হতে পারে নতুন এই ভার্সন এ। এই বিশেষ কাহিনী ভক্তদের জন্য বিশাল সংবাদ, যারা অধীর আগ্রহে এই গেমটির জন্য অপেক্ষা করছে।


আরও প্রায় দুই বছর অপেক্ষা করতে হবে ক্রিকেটপ্রেমিদের এই গেমটি খেলার জন্য। এতদিন অপেক্ষা করার পর হয়তো দুই বছর অপেক্ষা খুব একটা কষ্টকর মনে না ও হতে পারে।

নতুন আর্টিক্যাল পাবলিশড হওয়া মাত্রই পড়তে চান?

আজই সাবস্ক্রিপশন করে নিন