পিএসজিকে চ্যাম্পিয়ন্স লীগ জেতাতে চান নেইমার

পিএসজিকে চ্যাম্পিয়ন্স লীগ জেতাতে চান নেইমার

অবশেষে অফিশিয়ালি সম্পন্ন হলো নেইমারের পিএসজি গমন। ২২২ মিলিয়ন সমমূল্যের রিলিজ ক্লজ প্রদান করে পিএসজিতে যোগ দিয়ে ইতিহাসের সবচেয়ে দামি খেলোয়াড়ের তকমাটাও পেয়েছেন তিনি। ক্লাবে যোগ দিয়েই ক্লাবের অফিশিয়াল ওয়েবসাইটে দেয়া সাক্ষাতকারে তিনি জানিয়েছেন ক্লাব সমর্থকদের দীর্ঘদিনের চাওয়া চ্যাম্পিয়ন্স লীগের শিরোপাটা দলকে জেতাতে চান। 

"পিএসজিতে যোগ দিয়ে আমি অত্যন্ত আনন্দিত। আমি ইউরোপে আসার সময় থেকেই পিএসজি ইউরোপিয়ান ফুটবলে অত্যন্ত প্রতিদ্বন্দ্বিতামূলক একটি দল যাদের লক্ষ্য এবং ভিশন সত্যিই প্রশংসনীয়।"

"যে বিষয়টা আমাকে পিএসজিতে যোগ দেয়ার পেছনে সবচেয়ে বেশি উদ্দীপনা যুগিয়েছে সেটি হলো নতুন চ্যালেঞ্জ নেয়া এবং পিএসজিকে তাদের সমর্থকদের বহুদিনের আকাঙ্ক্ষিত শিরোপাটি জিততে সহায়তা করার সুযোগ।" জানান ২৫ বছর বয়সী নেইমার।

"আমি ইউরোপে ৪ বছর ধরে খেলছি এবং মনে করি এখন নতুন চ্যালেঞ্জ নিতে আমি প্রস্তুত। পিএসজির এম্বিশন, প্যাশন এবং অভ্যন্তরীণ শক্তির সাথে নিজেকে যুক্ত করতে পেরে আমি সত্যিই আনন্দিত। আমি ক্লাবের সতীর্থদের সহযোগিতা করতে চাই সাথে ক্লাবে নতুন দিগন্ত উন্মোচন করে সারা বিশ্বের অসংখ্য পিএসজি ফ্যানকে সাফল্যের আনন্দে ভাসানোর সবধরনের চেষ্টা আমি করবো।"

পিএসজিতে ১০ নাম্বার জার্সি পড়তে যাচ্ছেন নেইমার যেটি পিএসজির মিডফিল্ডার হাভিয়ের পাস্তোরে ছেড়ে দিচ্ছেন নতুন সতীর্থ নেইমারের জন্য।

এদিকে নেইমারের আগমনে পিএসজির মালিক নাসির খেলাইফি জানিয়েছেন নেইমার আগমন ক্লাবের জন্য গর্ব আর উচ্ছ্বাসের। 

"গত ছয় বছরে পিএসজিতে আমাদের প্রজেক্ট বেশ ভালোভাবে এগিয়ে যাচ্ছে। আমরা ইউরোপের একটি জায়ান্ট দল হিসেবে পরিনত হওয়ার দিকে এগিয়ে যাচ্ছি। এই অবস্থায় নেইমারের মতোন একজন ইতিবাচক এবং লড়াকু মানসিকতার ফুটলার নিঃসন্দেহে আমাদের দলে নতুন মাত্রা যোগ করতে যাচ্ছে। আমি নিশ্চিত সে আমাদের এবং আমাদের সমর্থকদের স্বপ্ন পূরনে সফল হবে।"  

পড়তে পারেনঃ কেমন বিচার নেইমার-পিএসজি ট্রান্সফার?

নতুন আর্টিক্যাল পাবলিশড হওয়া মাত্রই পড়তে চান?

আজই সাবস্ক্রিপশন করে নিন