আজকের ট্রান্সফার গুজব- ৩রা জুলাই

আজকের ট্রান্সফার গুজব- ৩রা জুলাই

১ জুলাই খুলে গেলো ট্রান্সফার উইন্ডো। উইন্ডো শুরুর আগে থেকেই বিভিন্ন পত্রপত্রিকার ব্যস্ত সময় পার হয় বিভিন্ন রিউমার এর খবর জানাতে। চলুন দেখে নেওয়া যাক আজকের দিনের ইউরোপের নামিদামী কিছু পত্রিকার ট্রান্সফার গুজব এবং সম্পন্ন হওয়া কিছু ডিলের খবর।

ডান ডিলসঃ

আজ ট্রান্সফার উইন্ডোর সবচেয়ে বড় সংবাদ ছিল সাবেক চেলসি অধিনায়ক জন টেরির এস্টন ভিলাতে যোগদান। ৩৬ বছর বয়সি এই কিংবদন্তি ডিফেন্ডারের চেলসির সাথে চুক্তির মেয়াদ শেষ হয় গত জুনের ৩০ তারিখ। ফলে ফ্রি ট্রান্সফারের এক বছরের চুক্তিতে চ্যাম্পিয়নশিপ এর ক্লাব এস্টন ভিলা তে যোগ দেন সাবেক এই ইংল্যান্ড অধিনায়ক।

                                                             

স্প্যানিশ স্ট্রাইকার সান্দ্রো রামিরেজকে মালাগা থেকে ৬ মিলিয়ন ইউরোর বিনিময়ে দলে ভিড়িয়েছে এভারটন।

ইন্টার মিলান থেকে তিন বছরের চুক্তিতে আবারো নিজের পুরোনো দল সেভিয়ায় ফিরে এলেন এভার বানেগা।

গুরুত্বপূর্ন ট্রান্সফার গুজবঃ

লেস্টার সিটি মিডফিল্ডার রিয়াদ মাহরেজের প্রতি আগ্রহ আরো জোরালো করতে যাচ্ছেন আর্সেন ওয়েংগার। ইটালিয়ান পত্রিকা কালসিওমেরকাটোর মতে খুব শীঘ্রই তাকে আর্সেনাল এর প্লেয়ার হিসেবে ঘোষনা করবে আর্সেনাল। ডেইলি মিরর এর মতে এই পজিশনে মোনাকোর উইংগার থমাস লেমার ছিল ওয়েংগারের পছন্দ। কিন্তু মোনাকো এই সিজন তাকে রাখার ব্যাপারে কঠোর হওয়ায় মাহরেজকেই দলে ভিড়ানোর সিদ্ধান্ত নিলেন আর্সেন ওয়েংগার। এদিকে অলিভার জিরুড কে আগামি সিজন দেখা যেতে পারে এভারটনের জার্সিতে যদি রোমেল লুকাকো এভারটন ছেড়ে অন্য ক্লাবে জয়েন করেন- জানালো ব্রিটিশ দৈনিক দা সান। তাদের মতে জিরুডের স্বদেশী টিমমেট আলেক্সান্ডার লাকাজেট্টে আর্সেনালে যোগ দিতে যাওয়ায় তার পজিশন নড়বড়ে হয়ে যাবে এবং সেক্ষেত্রে এভারটন ই হতে পারে তার পরবর্তী ক্লাব।

 

                                                         

 

বরুশিয়া ডর্টমুন্ডের ডিফেন্ডার মার্ক বাত্রার জন্য বিড করতে যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড - জানালো স্প্যানিশ পত্রিকা এ.এস। এদিকে ম্যানচেস্টার ইভিনিং নিউজ এর মতে প্রি সিজনের আগেই আলভারো মোরাতাকে দলে ভিড়ানোর ব্যাপারে আশাবাদী ইউনাইটেড। এদিকে ডেইলি স্টারের মতে জেমস রড্রিগেজ একমাত্র ইউনাইটেডকেই তার সম্ভাব্য পরবর্তী ক্লাব হিসেবে দেখছেন।ইএসপিএন জানিয়েছে মোরিনহো আগামি সিজনেও ডিফেন্ডার মাতেও ডারমিয়ান কে দলে রাখার আগ্রহ প্রকাশ করেছেন।

 

টেলিগ্রাফ জানিয়েছে চেলসি কোচ এন্টনিও কন্তে যেকোনো মূল্যে স্ট্রাইকার লুকাকুকে দলে চান বলে চেলসি ম্যানেজমেন্ট কে জানিয়ে দিয়েছেন। টেলিগ্রাফ আরো জানিয়েছে জুভেন্টাস এর লেফট ব্যাক এলেক্স সান্দ্রোকে সাইন করতে আজ আবারো নেগোসিয়েশন করতে যাচ্ছে চেলসি।

 

 

ফিলিপে কৌটিনহোর ব্যাপারে খোঁজ নিচ্ছে পিএসজি - জানালো ডেইলি মিরর। বার্সেলোনাও তাকে সাইন করানোর ব্যাপারে আগ্রহী।

 

ম্যানচেস্টার সিটির ইংলিশ কিপার জো হার্ট কে দলে ভিড়াতে আগ্রহী নিউক্যাসেল ইউনাইটেড - জানালো স্কাই স্পোর্টস।

                                                       

 

 

লেভারকুসেন থেকে মেক্সিকান স্ট্রাইকার জাভিয়ের হার্নান্দেজ কে কেনার পরিকল্পনা করছে ওয়েস্ট হাম - সূত্র: ইএসপিএন।

 

এই ছিল আজকের প্রধান সব ট্রান্সফার গুজব।

 

 

 

 

 

নতুন আর্টিক্যাল পাবলিশড হওয়া মাত্রই পড়তে চান?

আজই সাবস্ক্রিপশন করে নিন